আমিনুল ইসলাম বজলু,পাইকগাছা(খুলনা)ঃ
চোখে-মুখে গ্লু লাগিয়ে গৃহবধূকে পার্শ্বরিক  নির্যাতনের ও ডা কাতির ঘটনায় পাইকগাছা বিএনপি’সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
খুলনার পাইকগাছায় নিজ বাড়িতে এক গৃহবধূর চোখে-মুখে সুপার-গ্লু লাগিয়ে কয়েক দফায় পার্শ্বরিক  নির্যাতনের করা হয়েছে। পরে তারা টাকা ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। সোমবার  ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।
ভুক্তভুগী নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ভিকটিমের মেয়ে সাংবাদিকদের ঘটনাটি অবহিত করেন। ভিকটিমের স্বামী ব্যবসায়ী কাজে বাহিরে ছিলেন।
রাতে মই দিয়ে বাড়ির ছাদে উঠে শাবল দিয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকে দুর্বৃত্তরা। এ সময় দুই সন্তানের মা ওই নারীর চোখে-মুখে সুপার-গ্লু লাগিয়ে বেঁধে ফেলা হয়।
এরপর তাকে কয়েক দফায়  পার্শ্বরিক  নির্যাতন করা হয়। পার্শ্বরিক  নির্যাতন কারী একজন না একাধিক তা ঘটনার ভয়াবহতায় বুঝতে পারেননি ওই নারী।পার্শ্বরিক  নির্যাতনের সময় ভুক্তভোগীর বিভিন্ন স্থানে ধারালো কিছু দিয়ে একাধিক আঘাত করা হয়।
তার হাত, কান ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এমন ঘটনার পাইকগাছা বিএনপি’সহ অঙ্গসহ সংগঠনের নেতৃবৃন্দ গভীরভাবে দুঃখ প্রকাশ করে এমন ঘটনার নিন্দা জানিয়ে ছেন।
এবং সাথে সাথে ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টি মূলক শাস্তির দাবি জানিয়েছেন পাইক গাছা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এম এনামুল হক, সিনিয়র সহ সভাপতি আসলাম পারভেজ,  বি এন পি নেতা শেখ সাদেকুজ্জামান, কাউন্সিলর এস এম ইমদাদুল হক ,শেখ বেনজির আহম্মেদ লাল, শেখ ইমাদুল ইসলাম, কাউন্সিলর কামাল আহমেদ সেলিম নেওয়াজ, জিয়াউদ্দিন নায়েব, কাজী কামাল, ডাঃ সাহাবুদ্দিন, তৌহিদু জ্জামান মুকুল, সাজ্জাদ আহম্মেদ মানিক, জি, এম, রুস্তম, আসাদুল্লাহ্ আল গালিব, কাউন্সিলর ইমরান সরদার, যঞ্জে সর কার্তিক, আনারুল ইসলাম, সোহেল গাজী, সাদ্দাম হোসেন , মোল্যা ইউনুস আলী, গাজী সয়সাল রাশেদ সনি,  সহ সকল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *