রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। ফাইনাল খেলায় রুহিয়া ডিগ্রী কলেজ টাইব্রেকারে ৪-২ গোলে ঠাকুরগাঁও রোড কলেজ টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের যৌথ আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো: আসাদুজ্জামান, জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব গৌতম কুমার সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এটিএম মনিরুল হুদা হেলাল প্রমুখ। শেষে বিজয়ী ও রানার্স আপ টিমকে ট্রফি ও প্রাইজমানি প্রদান করেন অতিথিরা।
ফাইনাল খেলায় ঠাকুরগাঁও রোড কলেজ টিম প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায়। বিরতির পরে রুহিয়া ডিগ্রী কলেজের পক্ষে প্রথম একটি গোল করে টিমকে সমতায় ফেরান মাসুদ রানা। কিছুক্ষণ পরেই আরও একটি ফ্রি-কিক থেকে চমৎকার গোল উপহার দেয় রুহিয়া টিমের স্ট্রাইকার মাসুদ।
খেলা সমাপ্তির মিনিট খানেক আগে নাটকিয়ভাবে ঠাকুরগাঁও রোড কলেজ টিম একটি গোল দিলে ২-২ গোলে সমতায় থেকেই নির্ধারিত সময়ের খেলা শেষ হয়।
পরে টাইব্রেকারে ৪-২ গোলে জয়লাভ করে রুহিয়া ডিগ্রী কলেজ টিম। ফাইনালে খেলা পরিচালকের দায়িত্ব পালন করেন মো: খায়রুল, মো: বেলাল হোসেন, মো: জুয়েল রানা ও জয়নাল আবেদীন। ধারা বর্ণনা করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খাঁন।
উল্লেখ্য, টুর্নামেন্টে মোট ১০ টি টিম অংশগ্রহন করে। টিমগুলো হলো ভুল্লি ডিগ্রী কলেজ, ঠাকুরগাঁও রোড কলেজ, ইকো কলেজ, সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয়, শিবগঞ্জ ডিগ্রী কলেজ, ঠাকুরগাঁও সরকা রি কলেজ, রাণীশংকৈল ডিগ্রী কলেজ, রুহিয়া ডিগ্রী কলেজ, মোসলেম উদ্দিন ডিগ্রী কলেজ ও সালন্দর ডিগ্রী কলেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *