আমিনুল ইসলাম বজলু,পাইকগাছা(খুলনা)ঃ
সুন্দরবন প্রেসক্লাবের কমিটি গঠনে গতকাল সোমবার (১৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার কপিলমুনিতে স্থানীয় কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে এক জরুরী সভা কপিলমুনি মেহেরু ন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
সিনিয়র সাংবাদিক এস এম মুস্তাফিজুর রহমান পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক শেখ দীন মাহমুদ, তপন পাল, প্রবীর জয়, শেখ খায়রুল ইস লাম, অলিউল্লাহ ও মনিরুল ইসলাম।
সভায় সর্বসম্মতিক্রমে সময়ের খবরের বিশেষ প্রতিনিধি এস এম মুস্তাফিজুর রহমান পারভেজকে সভাপতি ও দীপ্ত নিউজ ২৪.কম এর সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি শেখ দীন মাহমুদকে সাধারণ সম্পাদক মনোনিত করে ৯ সদস্য বিশিষ্ট সুন্দরবন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়ে ছে।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি তপন পাল (দৈনিক জন্মভুমি), সহ-সম্পাদক প্রবীর বিশ্বাস জয় (দৈনিক দৃষ্টি পাত), কোষাধ্যক্ষ শেখ খায়রুল ইসলাম (রূপান্তর প্রতিদিন), দপ্তর ও প্রচার সম্পাদক শেখ নাদীর শাহ (দৈনিক খুলনা টাইমস ও খুলনা গেজেট), নির্বাহী সদস্য মোঃ অলিউল্লাহ গাজী (সময়ের খবর), মোঃ মনিরুল ইসলাম (দৈনিক খুল না), মোঃ ইকবাল হোসেন (দৈনিক খুলনা টাইমস)।
উক্ত সভায় সুষ্ঠু সাংবাদিকতার প্রত্যয় ও সুন্দরবন জেলা বাস্তবায়ন দাবি সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *