মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে অনুভব বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন থেকে জানা গেছে, অনুভব বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের মাদারীপুর শাখার সভাপতি প্রাক্তন অধ্যক্ষ হিতে ন চন্দ্র মন্ডলের সভাপতিত্বে মাদারীপুর জেলা আওয়ামীলী গের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে দিনব্যাপী সম্মেল নের শুভ উদ্বোধন করেন।

পরে গত তিন বছরের সাংগঠনিক বক্তব্য রাখেন সমিতির মাদারীপুর জেলা শাখার সম্পাদক বিশ^জিত বৈদ্য নাদিম। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অনুভব বহুমু খী সমবায় সমিতি লিমিটেডের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট এস.কে.সিকদার ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন অনুভব বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের কেন্দ্রীয় কমিটির সম্পাদক অতুল চন্দ্র মন্ডল।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো ভবেন্দ্র নাথ বিশ^াস, শচীন্দ্র নাথ বাড়ৈ, গৌরাঙ্গ লাল মল্লিক, প্রাণতোষ মন্ডল, বা বুল চন্দ্র দাসসহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট এস.কে.সিকদার বলে ন, ‘অনুভব বহুমূখী সমবায় সমিতি লি. সারা দেশে জেলা কমিটির মাধ্যমে সারা বছরই বিভিন্ন রকমের সামাজিক কার্য ক্রম গ্রহণ করে থাকে। এবং সেই কার্যক্রমের আওতায়
পিছিয়ে পড়া মানুষেরা যাতে সমাজের সামনের দিকে এগিয়ে আসতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এই কার্যক্রমের ধারা আগামীতে আরো বেশি করে গ্রহণ
করা হবে। যাতে সমিতির কোন সদস্যর সন্তানরা যেন এই সমিতির থেকে সুবিধা বঞ্চিত না হয়।

সেদিকে জেলা কমিটির নেতৃবৃন্দকে সব সময় নজর রাখতে হবে।’

সম্মেলন শেষে বিশ^জিত বৈদ্য নাদিমকে সভাপতি ও বেদা নন্দ হালদারকে সম্পাদক করে অনুভব বহুমুখী সমবায় সমি তি লিমিটেডের ১২ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিককমিটি গঠন করা হয়।

সম্মেলনে মাদারীপুর জেলার বিভিন্ন ইউনিয়ন থেকে পাঁচ শতাধিক সনাতন ধর্মাবলম্বী নারী ও পুরুষ সদস্যরা অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *