শৈলকুপা (ঝিনাইদহ) সংবাদদাতা ; শৈলকুপায় প্রভাব বিস্তর কে করা নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে রক্ত ক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সংঘর্ষে ১১ জন গুরুতর ভাবে আহত হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার দুধসর গ্রামে এ ঘটনাটি ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে দুধসর গ্রামের সাবেক  উপ জেলা চেয়ারম্যান  নায়েব আলী জোয়ার্দারের সমর্থক  লিট নের সাথে একই গ্রামের বর্তমান চেয়ারম্যান সাহাবুল ইসলাম সাবুর  সমর্থক ঝন্টুর মাঝে প্রভাব বিস্তার নিয়ে  দীর্ঘদিন ধরে  বিরোধ  চলে আসছিল।
তারে জেট ধরে রাতে দুই গ্রুপের মধ্যে রক্ত ক্ষয় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বাপ্পারাজ,  ঝন্ট,  লিটন, রোহানসহ উভ য় গ্রুপের ১১ জন গুরুতর ভাবে আহত হয়।
আহতাদের  চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আহত ঝন্টু জানান এমপি আব্দুল হাই মারা যাওয়ার পরেই লিটন তার লোকজন নিয়ে প্রায় আমা দের উপর এরকম আক্রমণ করে ।
এব্যাপারে আহত লিটন জানান  সংসদ নির্বাচনের পরে  ঝন্টু আমার গ্রাম থেকে তাড়িয়ে দেয়। বর্তমানে আমি বাড়ি ফিরে আসলে তারা আমাদের উপর এ হামলা করে।
ব্যাপারে সাবে ক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জো য়ার্দার  জানান আমি বাহিরে আছি কি নিয়ে সংঘর্ষ হয়েছে সেটা আমি জানি না।শুনেছি  সংঘর্ষ হয়েছে।
এব্যাপারে বর্ত মান চেয়ারম্যান সাহাবুল ইসলাম সাবুর কাছে  জানতে চাই লে তিনি বলেন , রাতে তারাবির নামাজের পরে সংঘর্ষ হয় বলে শুনেছি। হাসপাতালে যে উভয় পক্ষের আহ তদের সাথে দেখা করেছি কথা বলেছি ।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌ ধুরী জানান রাতে সংঘর্ষের পর খবর পেয়ে গ্রামটিতে অতি রিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এখনো কোনো মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *