শৈলকূপা (ঝিনাইদহ)  সংবাদদাতাঃ শৈলকুপার  লাঙ্গলবাঁধ ক্যাম্পের পুলিশ  ও ট্রাফিক পুলিশের সমন্বয়ে বিশেষ অভি যান চালিয়ে বিভিন্ন  অনিয়মের  কারনে ৯টি মোটরসাইকেল আটক করেছে এবং কয়েকটি মটোর সাইকেল চালকদের কে নগদ অর্থদণ্ড করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার  (১৪ ডিসেম্বর)  দুপুরে ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার লাঙ্গলবাঁধ ক্যা ম্পে র পুলিশ ও ট্রাফিকপুলিশের সার্জেন্ট বিল্লালের  সম ন্বয়ে পুলিশদল লাঙ্গলবাঁধ বাজারে অভিযান চালিয়ে নিব ন্ধন বি হীন মোটরসাইকেল, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থা কার অভিযোগে ৯টি মোটর সাইকেল আটক করে।
এসময় তিনি মোটরসাইকেল চালকদের কে  অর্থ জরিমানা করা হয় এবং আটককৃত ৯টি মোটরবাইককে পুলিশ ক্যাম্প হেফাজতে নিয়ে রাখা হয়েছে।
এদিকে আটককৃত   মোটরসাইকেলের সংশ্লিষ্ট ব্যক্তিদের বি রুদ্ধে মোটর আইনে বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়ে ছে।
ট্রাফিক পুলিশের সার্জেন্ট বিল্লাল  হোসেন বলেন, লাঙ্গলবাঁধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ও আমার সমন্বয়ে মোটর সাইকে লের কাগজপত্র না থাকার কারণে মোটর আইনে মামলার রুজু করা হয়েছে।
লাঙ্গলবাঁধ ( মালিথিয়া)  পুলিশ ক্যাম্পের এএসআই কৌশি ক  জানান, মোটর সাইকেলের কাগজ পত্র সঠিক না থাকায় আটককৃত মটোরসাইকেলের বিরুদ্ধে  মামলা রুজু করা হয়ে ছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *