সুভাষ দাশ তপন, শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
বুধবার ২০ মার্চ ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের হলরুমে ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়।
মোনাজাত করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: এহ সানুল হক।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিন্দুরখাঁন ইউ নিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন এর সঞ্চা লনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফি সার মো: আবু তালেব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছি লেন শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আনিসুর রহমান, সহকারি কমিশনার (ভুমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানা র অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. সাইফুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, আবুল ফজল মো: আব্দুল হাই ডন, সাবেক সহ সভাপতি ইসমাইল মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, যুগ্ন সম্পাদক আবু জাফর সালাউ দ্দিন, সহ সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাাচার্য বাপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সহ-সম্পাদক মামুন আহমেদ, দপ্তর সম্পাদক এম মুসলিম চৌধুরী, সাবেক যুগ্ন সম্পাদক এম এ রকিব, সাবেক কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, কার্যকরী সদস্য শাকির আহমেদ, নূর মোহাম্মদ সাগর, সনেট দেব চৌধুরী, সুলতান মাহমুদ, প্রেসক্লাবের সিনিয়র সদস্য সৈয়দ আমিরুজ্জামান, ঝলক দত্ত, আমজাদ হোসেন বাচ্চু, মো: সাহাব উদ্দিন, মো: আলম, সামছুল ইসলাম শামীম , এম এ রব, মাওলানা হাফেজ জোবায়ের আহমেদ, গোলাম কিবরিয়া জুয়েল প্রমুখ।
One thought on “শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিল”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *