নিজস্ব প্রতিবেদক,(যশোর): যশোরের চৌগাছায় যাত্রী বাহী চলন্ত বাস থেকে নামতে গিয়ে চাকার তলে পড়ে অপর এক বাসের হেলপার নিহত হয়েছে। নিহত হেলপার উপ জেলার আসিংড়ী পুকুরিয়া গ্রামের আকবর আললীর ছেলে শামীম রেজা (২৭)।

ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১২ টায় চৌগাছা-যশোর সড়কের চৌগাছা ফিলিং স্টেশনের সামনে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী বাসের এক যাত্রী জানান, যশোরের উদ্দেশ্যে বাসস্ট্যান্ড থেকে ঢাকা মেট্রো-জ-০৪-০৭১৬ নম্বর ধারী বাসটি ছেড়ে আসে। প্রতিমধ্যে চৌগাছা ফিলিং স্টেশ নের সামনে পৌঁছালে বাসের দরজা দিয়ে শামীম রেজা চলন্ত অবস্থায় নেমে পড়ে।

কিন্তু নামার সাথে সাথে ধাক্কা লেগে সে বাসের পিছনের চাকার তলে পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তারপরও স্থানীয়রা উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে যায়।

নামপ্রকাশে অনিচ্ছুক বাসের স্টাটার জানান, নিহত শামীম রেজা অনিয়মিত হেলপার ছিল। যে বাসে দুর্ঘটনা ঘটেছে সেই বাসের সে হেলপার না। যখন যে বাসে কাজ হয় সেই বাসেই হেলপারের কাজ করে। তিনি আরো বলেন, নিজের প্রয়োজনে সে নামতে যাই। তবে সিগনাল বাদে তার নামা ঠিক হয়নি।

থানার এস আই লোকমান হোসেন জানান, বাস থেকে নামতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। বাসের পিছনের চাকায় তার মাথাটি আঘাতপ্রাপ্ত হয়। আর এতেই তার মৃত্যু হয়। নিহতের বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *