রহমত আরিফ ঠাকুরগাঁও : বিতর্কিত নতুন শিক্ষা কারি কুলাম বাতিল এবং ট্রান্সজেন্ডার ও সমকামি তাকে বৈধ তা দেওয়ার পাঁয়তারার প্রতিবাদসহ ভোটারবি হীন অবৈ ধ নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদ বাতিল করে পুনঃনি র্বাচনের দাবিতে ঠাকুরগাঁও জেলায় বিক্ষোভ মিছি ল অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয় আর্ট গ্যালারি থেকে শুরু হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তায় এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পর্ব শেষে এক সমাবেশে ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ হাফিজ উদ্দিনের সভাপ তিত্বে এ সময় বক্তারা বলেন, বর্তমান বাংলাদেশে ট্রান্সজেন্ডা র ও সমকামিতার নামে যে অবৈ ধ আইন বাস্তবায়ন করতে যাচ্ছে।

মুসলিম সংখ্যাগরিষ্ঠ এই বাংলাদেশে এ আইন চলবে না। সুশিক্ষিত হওয়ার জন্য শিক্ষা প্রতিষ্ঠানে ডিম ভাজা শিখ তে হবে এরকম কিছু নতুন কারিকুলাম অন্তর্ভুক্ত হয়েছে যা বাতিল করতে হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে বক্তারা আরও বলেন, এবারের নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল না বললেই চলে।

এই ভোটার বিহীন অবৈধ নির্বাচনের মাধ্যমে গঠিত সংস দ বাতিল করে পুনঃ নির্বাচন একটি নির্দলীয় সুষ্ঠু নির্বাচ নের আমরা দাবি জানাচ্ছি ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলা দেশ ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক, সাধারণ সম্পা দক হাফেজ মোঃ তান ভীর আহমদতাকি, ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা ওবায়দুর রহ মান, ছাত্র আন্দোলনের সভাপতি নুরে আলম সিদ্দিকসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *