সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার দেবহাটায় ট্রাকের ইঞ্জিনের মধ্যে বিশেষ কায় দায় লুকিয়ে রাখা ৩৪ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ চট্ট গ্রাম ও কক্সবাজারের দুই মাদক ব্যবসায়িকে আটক করে ছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার ভোর রাত আড়াইটার দিকে দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়ার জেলিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়িরা হলেন, চট্টগ্রাম জেলার হালিশহর থানার গলিচিপা গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র মোঃ হো সেন (৪৫) এবং কক্সবাজার জেলার টেকনাফ থানার উত্তর নোয়াপাড়া গ্রামের মৃত জাফর উল্লাহর পুত্র মজিব উল্লাহ (৩৫)।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি নাজমুল হক জানান, কক্সবাজার থেকে মাদকের একটি বড় চালান সাতক্ষীরায় আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তি তে দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালায়।

এসময় সেখানে একটি ট্রাক(চট্ট মেট্রো ট-১১-০৯৭৫) সন্দেহ জনক ভাবে চলাচলকরার সময় তাকে ধাওয়া করা হয়। পরে ট্রাক টি তল্লাশি চালিয়ে তার মধ্যে কৌশলে লুকিয়ে রাখা ৩৪ হাজার পিচ ইয়াবাসহ উক্ত দুই মাদক ব্যবসায়িকে আটক করা হয়। এসময় উক্ত দুই মাদক ব্যবসায়ির কাছ থেকে
দুটি মোবাইল, নগদ ২৮ হাজার টাকাসহ ট্রাকটি জব্দ করা হয়।

তিনি জানান, জব্দকৃত ইয়াবার মূল্য ১ কোটি ১ লাখ ৫০ হাজার টাকা। র‍্যাব কমান্ডার আরও জানান, আটককৃত মাদ ক ব্যবসায়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *