মফিজুল ইসলাম শৈলকূপা (ঝিনাইদহ): শৈলকূপার শেখড়া গ্রামে ইতি খাতুন নামের ৫ম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করেছে  দুই লম্পট  বলে  অভিযোগ পাওয়া  গেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধায়। সে একই গ্রামের তাসের আলী  বিশ্বাসের মেয়ে।   মেয়ের বাবা তাছের আলী জানান শুক্রবার সন্ধায় আমার মেয়ে ইতি খাতুন একই গ্রামের খালপাড়ায় তার চাচার বাড়ি যাচ্ছিল।
এসময় তাকে একা পেয়ে একই গ্রামের ফর্সা হোসেনের ছেলে হিলাল উদ্দিন (৩০)তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় পিছন থেকে বিলাত আলীর ছেলে রবিউল ইসলাম (৩২)তাকে মুখ  চেপে ধরে হিলালের ঘরে নিয়ে দুই জন ধর্ষণের চেষ্টা করে।
এসময়  তার চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে।পরে পরিবারের সদস্যরা চিকিৎসার জন্য তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই লম্পট পালিয়েছে।
এব্যাপারে প্রতিবেশী আছিম উদ্দিন  মেম্বার জানান, এরকম ঘটনা  ঘটেছে সত্য। রাতে তার বাবা বাদি হয়ে থানায় ধর্ষণের চেষ্টার  ঘটনার জন্য মামলা  করেছে।
এব্যাপার শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঠাকুর দাস জানান শেখড়া গ্রামে ৫ম শ্রণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার ঘটনায়   ২জনের নামে রাতে থানায় মামলা হয়েছে। পুলিশ আসামিদের আটকের জন্য বিভিন্ন জায়গায় অভিযান শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *