সুভাষ দাশ তপন,মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে শ্রীমঙ্গলে আসার পথে ১২শ’ পিস ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি পেশাদার ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৫ মে) রাতে সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল থানার এসআই অলক বিহারী গুন ও এসআই রাকিবুল হাসান এর নেতৃত্বে পুলিশের একটি টিম শহরের ভানুগাছ সড়কে শ্রীমঙ্গলে প্রবেশের পথে একটি সিএনজি অটোরিক সা তল্লাশী করে জয়ধন মিয়া শান্ত (৩০) ও হান্নান মিয়া (৩৪) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। পরে আটককৃত মাদক কারবারি ও সিএনজি অটোরিকসা তলল্লাশী করে ১২শ’ পিস ইয়াবা  উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
উদ্ধার করা ইয়াবার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ লক্ষ ৬০ হাজার টাকা বলে পুলিশ জানায়। আটককৃতরা পুলিশের জ্ঞিাসাবাদে জানায়, তারা কমলগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রির জন্য শ্রীমঙ্গলে নিয়ে আসছিল।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গ্রেপ্তারকৃত জয়ধন মিয়া শান্তর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৯(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করে শুক্রবার ২৬ মে সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *