নেত্রকোনা প্রতিনিধি :নেত্রকোনায় কাভার্ডভ্যানের সঙ্গে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষের ঘটনায় এক বিজিবি সদস্যসহ দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ঝাউশী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, জেলার বারহাট্রা উপজেলার গকুল চৌহানের ছেলে ৪১ বিজিবিতে বিজিবি সদস্য সুমন চৌহান অপরজন সিএনজি চালক গৌরীপুরের তুলা মিয়ার ছেলে ওয়াসিম মিয়া। এ সময় সিএনজিতে থাকা ময়মনসিংহের আব্দুস সামাদের ছেলে মোফাজ্জল হোসেন ও গৌরীপুরের আবুল কাশেমের ছেলে আবদুল্লাহ আল মামুন নামে দুই যাত্রী আহত হয়।

আহতদের নেত্রকোনা সদর হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার চল্লিশার ঝাউশী নামক স্থানে পৌঁছলে অপরদিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিজিবি সদস্য সুমন চৌহান ও অপরজনের মৃত্যু হয়।

গুরুতর আহত মোফাজ্জল হোসেন ও আবদুল্লাহ আল মামুনকে উদ্ধার করে হাসপাতালে আনা হয় এবং উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে আসে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন,দুইজনের লাশ হাসপাতালে রাখা হয়েছে। ময়না তদন্তের পর নিহতদের নিজ নিজ স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে। আহতদের ময়মনসিংহ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *