শৈলকুপা(ঝিনাইদহ) সংবাদদাতা :হঠাৎ আগুনে নিজ অফিসে দগ্ধ হয়েছেন ঝিনাইদহের শৈলকুপার ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার রাশেদুল ইসলাম।

ঘটনাটি বুধবার বেলা ১২টার দিকে শৈলকুপা ইসলামী ফাউন্ডেশনের অফিসে। রাশেদকে উদ্ধার করেউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাহয়েছে। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মডেল কেয়ারটেকার রাশেদুল ইসলাম বলেন, দুপুর ১২টার একটু বেশী তিনি ইসলামী ফাউন্ডেশনের স্থানীয় একজন শিক্ষকের সাথে অফিসে বসে আছেন। পাশে সুপার ভাইজারের ব্যবহৃত রুম থেকে গ্যাসের গন্ধ আসে। তিনি রুমের দরজা খুলে দেখতে গেলেই কিছু বুঝে উঠার আগেই হঠাৎ আগুনে তিনি দগ্ধ হন। হঠাতই আগুন আবার থেমে যায়। সাথে সাথে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাহয়। দুইহাত ও মাথায় আগুনে তিনি মারাত্মকভাবে আহত হন বলে জানান।

শৈলকুপা ইসলামী ফাউন্ডেশনের সুপার ভাইজার কামরুল হাসান বলেন, তিনি গত রাতে রান্না করে সবকিছ ুঠিকঠাক করে রাখেন। সকালে উপজেলা পরিষদে মিটিং শেষে তিনি জেলাতে যান। পরে জানতে পারেন যে রুমে তার গ্যাস সিলিন্ডার ও চুলা রয়েছে সেখানে হঠাৎ অগ্নিকান্ডে তার অফিসের মডেল কেয়ারটেকার দগ্ধ হয়েছেন। তবে কি কারনে এমন ঘটনা তিনি নিশ্চিত করে বলতে পারছেন না বলে জানান।

এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চেীধুরী বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও দগ্ধ অফিস সহকারীকে দেখতে গিয়েছিলেন। তার সাথে কথা হলে তিনি তাকে জানান, হঠাৎ আগুন জ¦লে আবার হঠাৎই নিভে যায়। তবে ঘটনাটি ফায়ার সার্ভিস তদন্তের পরই জানা যাবে আসল ঘটন্।া
অগ্নি দগ্ধের ঘটনায় শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, আমাকে কেউ এই ঘটনাটি জানায়নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *