রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

শুক্রবার বিকেলে সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের যৌথ আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভুইয়ার সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব গৌতম কুমার সরকার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেসকাব সভাপতি মনসুর আলী, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এটিএম মনিরুল হুদা হেলালসহ জেলা ক্রীড়া অফিসের বিভিন্ন কর্মকর্তা, ডিএসএ, ডিএফএ’র কর্মকর্তা ও অংশগ্রহনকারী কলেজের টিমের খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় সদর উপজেলার ভুল্লি ডিগ্রী কলেজ তুমুলভাবে প্রতিদ্বন্দিতা করে ঠাকুরগাঁও রোড ডিগ্রী কলেজ টিমের সাথে। নির্ধারিত সময়ের খেলায় কোন টিম গোল করতে না পারলে খেলা টাইব্রেকারে গড়ায়।

টাইব্রেকারে ঠাকুরগাঁও রোড ডিগ্রী কলেজ ৩-০ গোলে জয়লাভ করে। বিকেলে টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় সমিরউ দ্দীন স্মৃতি মহাবিদ্যালয় টিম তুমুলভাবে প্রতিদ্বন্দিতা করে ইকো কলেজের সাথে। নির্ধারিত সময়ের খেলায় কোন টিম গোল করতে না পারায় খেলা টাইব্রেকারে গড়ায়।

টাইব্রেকারে ৪-৩ গোলে জয়লাভ করে বালিয়াডাঙ্গী সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় টিম। খেলা পরিচালকের দায়িত্ব পালন করেন আলতাফুর আলিম, দারুল ইসলাম, ইউনুস আলী, জয়নাল আবেদীন। ধারা বর্ণনা করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খাঁন।

উল্লেখ্য, টুর্নামেন্টে মোট ১০ টি টিম অংশগ্রহন করছে। টিমগুলো হলো ভুল্লি ডিগ্রী কলেজ, ঠাকুরগাঁও রোড কলেজ, ইকো কলেজ, সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয়, শিবগঞ্জ ডিগ্রী কলেজ, ঠাকুরগাঁও সরকারি কলেজ, রাণীশংকৈল ডিগ্রী কলেজ, রুহিয়া ডিগ্রী কলেজ, মোসলেম উদ্দিন ডিগ্রী কলেজ ও সালন্দর ডিগ্রী কলেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *