রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁও‌য়ে বিচার প্রার্থী‌দের দু‌র্ভোগ লাগ‌বে ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন হাইকোর্ট বিভাগের বিচারপতি নজরুল ইসলাম তালুকদার।

বৃহস্প‌তিবার (১ জুন) সকা‌লে ঠাকুরগাঁও জেলা ও দায়রাজজ আদালত প্রাঙ্গণে আগত বিচারপ্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ ভিত্তিপ্রস্তর স্থাপন ক‌রেন তি‌নি।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদাল‌তের বিচারক মো.মামুনুর র‌শিদ, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোছা. লিজা বেগম, জেলা আইনজীবী স‌মি‌তির সভাপ‌তি অ‌্যাড‌ভো‌কেট আবদুল হালিম প্রেস ক্লাবের সভাপতি মোঃ মনছুর আলী প্রমুখ।

এসময় সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবা‌বে বিচারপ‌তি নজরুল ইসলাম তালুকদার ব‌লেন, বিচারপ্রার্থীরা আদাল‌তে বিচার চাই‌তে এ‌সে কোন ধর‌নের সমস‌্যা যা‌তে না হয় সেজন‌্য সারা‌দে‌শে প্রধান বিচারপতির নির্দেশে ন‌্যায়কুঞ্জ বা বিশ্রামাগার নি‌র্মিত হ‌চ্ছে।

তিনি আরও ব‌লেন, এ বিশ্রামাগারে সু‌পেয় পা‌নি ও নাস্তার ব‌্যবস্থা থাক‌বে। যা বিচার প্রার্থীরা কি‌নে নি‌য়ে খে‌তে পার‌বেন। প‌রে বিচারপ‌তি নিজ বা‌ড়ি হরিপুর উপজেলার তালুকদারপাড়া গ্রামে উ‌দ্দে‌শ্যে রওয়ানা হন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *