মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে নওগাঁয় বিএনপির অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ২টায় শহরের কেডির মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়্। অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মো: শাহজাহান মিয়া।

অবস্থান কর্মসূচীতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু, সাবেক ০১ নং যুগ্ম আহবায়ক ও সাবেক সভাপতি পৌর বিএনপি আলহাজ¦ নাসির উদ্দীন আহমেদ, সদস্য সটিব মো; বায়েজিদ হোসেন পলাশ, যুগ্ম আহবায়ক শেখ রেজাউল ইসলাম রেজু, মামুনুর রহমান রিপন, শহিদুল ইসলাম টুকু, বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক খায়রুল আলম গোল্ডেনসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা।
অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথি বলেন, এই বর্তমান ফ্যাসিস্ট সরকার আর বেশি দিন ক্ষমতায় নেই। লক্ষ লক্ষ কোটি টাকা দূর্নীতি করে বিদেশে পাচার করে দেশ শুন্য হয়ে গেছে। রমজান মাসে মানুষ অর্ধাহারে অনাহারে রোজা রাখছে। দিনের ভোট রাতে আর হতে দেয়া হবে না, হবে না, হবে না।#

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *