রহমত আরিফ ঠাকুরগাঁও : কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার উপদেষ্টা ডা. এ জেড.এম জাহিদ হাসান বলেছেন, বিএনপি সেই দল যে দল জনগের পাশে থাকে, জনগনকে সাথে নিয়ে তাদের অধিকারের কথা বলে।
বিএনপির আন্দোলন খালেদা জিয়া বা তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানানোর কর্মসূচী নয়।
বিএনপির আন্দোলন জনগনের অধিকার ফিরিয়ে দেবার আন্দোলন। তিনি শনিবার  ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজনে শহরের পাবলিক কাব মাঠে ১০ দফা বাস্তবায়নে দাবীতে জনসমাবেশের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ জনগনের ভোটে বিশ্বাস করেনা। গণতন্ত্র এবং আওয়ামী লীগ একসঙ্গে চলেনা,কিন্তু তারা মুখে গণতন্ত্রের কথা বলে। সেজন্য তারা বাকশাল কায়েম করেছিলো। সরকারে উন্নয়ন মিথ্যাচার দাবি করে বিএনপির এই নেতা বলেন,আওয়ামী লীগ সব সময় বলে তারা নাকি দেশে উন্নয়নের জোয়াড় করে দিয়েছে। আপনারা এমন উন্নয়ন করেছেন আজকে ডোলার সংকটের জন্য নিত্যপ্রয়োজনীয় জিনিস আমদানি করা যাচ্ছেনা। যার কারনেই আজকে দ্রব্যমূল্যের চরম ঊধ্বগতী।
আওয়ামী লীগের আমলে সব ধর্মের মানুষেল উপর নির্যাতন হয় উল্লেখ করে তিনি বলেন,এই সরকারে আমলে তাদের সন্ত্রাসী বাহিনী মসজিদ,মন্দির সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে হামলা হয়। আজকে সংখ্যালঘুদের জায়ংগা দখল হয়,আর এগুলো করে এই আওয়ামী লীগ সরকারের সন্ত্রাসীরা।
জনসমাবেশে জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা বিএনপি সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, ইউনুস আলী, জেলা বিএনপি ভারপ্তাপ্ত সাধারণ সম্পাদক পয়গাম আলী, ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য জাহিদুর রহমান, সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নুর, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, জেলা ছাত্রদলের সভাপতি মো: কায়েস, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, জেলা মহিলা দলের সভানেত্রী ও সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফোরাতুন নাহার প্যারিস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *