মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতাঃ-
পুর্ব শত্রুতার জের ধরে ও গত ৬ এপ্রিল দুপুরে ছাগলে ঘাস খাওয়া ও জমি বন্ধক রাখার টাকাকে কেন্দ্র করে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামে আপন চাচা কর্তৃক রাম দা ও ফলার কোপে ভাতিজা উজ্জ্বল মিয়া (৩০) মারাত্মক রক্তাক্ত জখম হয়ে যশোর সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
স্থানীয় ও প্রতিবেশীরা জানান পুর্ব শত্রুতার জের ধরে ও ছাগলে ঘাষ খাওয়াকে কেন্দ্র করে রাগানিত ভাবে ঘটনার দিন দুপুরে চাচা আব্দুল মান্নান ও চাচি ছাহেরা খাতুন হাতে রাম দা ও ফলা নিয়ে উজ্জ্বল মিয়ার বাড়িতে যায়।
এসময় উজ্জ্বল মিয়া বাড়ির সাথে মেহগুন বাগানে বসে থাকাস্থায় গিয়ে তাকে একা চাচা আব্দুল মান্নান প্রথমে রাম দা দিয়ে মাথায় কোপ মারে পরে ফলা দিয়ে দুই হাতে মারাক্তক জখম করে পালিয়ে যায়।
উজ্জ্বলের ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে রক্তাক্ত জখম অবস্থায় ঘটনাস্থল থেকে তাকে দ্রত উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা
আশংকাজনক হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে সে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উজ্জ্বল মিয়া বাঘাডাঙ্গা গ্রামের দক্ষিন পাড়ার রুহুল আমীনের ছোট ছেলে ও চাচা আব্দুল মান্নান একই পাড়ার মৃত বক্কেলের ছোট ছেলে তারা সম্পর্কে আপন চাচা ভাতিজা ও একই পাড়ায় বসবাস করে।
এঘটনায় আহত উজ্জ্বল মিয়ার বড় ভাই তোতা মিয়া বাদী হয়ে আপন চাচা আব্দুল মান্নান ও চাচি ছাহেরা খাতুনের নাম উল্লেখ করে ৭ এপ্রিল সকালে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা সহ আসামী গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এবিষয়ে মহেশপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শামীম আহাম্মেদ জানান ঘটানার প্রেক্ষিতে মামলা হয়েছে এবং আসামী গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে আসামী গ্রেপ্তার না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহিত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *