সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সাতক্ষীরার কলারোয়ার উপজেলার শাকদহা এবং কাজিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পথরঘাটা গ্রামের মৃত সালামত উল্লাহর ছেলে কাপড় ব্যবসায়ী তোয়াব হোসেন(৫৮) এবং কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের কলাটুপি গ্রামের শাকাতুল্লার ছেলে বাঁশ ব্যবসায়ী মাহমুদ কলি মন্ডল (৪৫)।
স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে তোয়াব হোসেন যশোরের বাগআচড়া এলাকা থেকে তার এক আতœীয়ের জানাজা নামাজ শেষে বাড়ী ফিরছিলেন। পতিমেধ্য কলারোয়া উপজেলার কাজিরহাট এলাকায় মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।
এদিকে, সকাল সাড়ে ৮টার দিকে বাঁশ বিক্রি শেষে মাহমুদ কলি মন্ডল বাড়ি ফেরার পথে কলারোয়ার শাকদহা এলাকায় মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় মটরসাইকেলের পিছনে থাকা ইকরাম হোসেনের ছেলে
রাসেল আহত হন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান পৃথক এ দুটি দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয় নিশ্চিত করে জানান,কারো কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *