মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নেত্রকোনায় স্কুলছাত্রী মুক্তা রাণী বর্মণকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে নৃশংস হত্যার প্রতিবাদে নওগাঁয় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপূরে নওগাঁ শহরের মুক্তির মোড়ে ঘন্টা ব্যাপী এই কর্মসূচী পালন করা হয়। বাংলাদেশ উদীচী শিল্প গোষ্ঠী, সামাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এবং চারণ সাংস্কৃতিক সংগঠনের যৌথ উদ্যোগে এই কর্মসূচী পালন করা হয় ।

বাংলাদেশ উদীচী শিল্প গোষ্ঠী নওগাঁ জেলা শাখার সভাপতি আতাউল হক সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাসদের নওগাঁর আহবায়ক জয়নাল আবেদিন মুকুল, সিপিব‘র নওগাঁর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সিপিবি’র সাবেক সভাপতি ও সদস্য প্রদ্যুৎ ফৌজদার, উদীচীর সহ-সভাপতি উৎপল সাহা, উদীচীর নওগাঁর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, চারণ সাংস্কৃতিক নওগাঁর সদস্য সচীব আলিফ পাহান, সিপিবি’র সদরের সাধারণ সম্পাদক আলীমূর রেজা প্রমূখ ।

বক্তরা এ সময় বলেন, প্রেমে ব্যর্থ হওয়ার পর গত মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বান্ধবীদের সাথে বাড়ি ফেরার সময় পথ আটকিয়ে বখাটে কাওসার ধারালো দা দিয়ে মুক্তিরাণীকে কুপিয়ে জখম করে। স্থানীয়দের সহযোগিতায় মুক্তিকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ঘটনায় পরদিন বুধবার কাওসারকে গ্রেপ্তার করে পুলিশ।

বক্তরা আরো বলেন, এই নৃশংস হত্যার সাথে জড়িত হত্যাকারী কাওসারসহ আরো জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে । অভিযুক্ত বখাটে কাওসার নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার প্রেমনগর গ্রামের শামসু মিয়ার ছেলে।

নিহত মুক্তা রাণী বর্মণ বারহাট্টা উপজেলার বাউসি ইউনিয়নের ছালিপুরা গ্রামের নিখিল বর্মনের মেয়ে। সে প্রেমনগর ছালিপুড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *