মুহা: জিললুর রহমান,সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে এরশাদ আলী গাজী (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে যশোর কোতয়ালি থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব।
গ্রেফতারকৃত এরশাদ আলী গাজী সাতক্ষীরার কলারোয়া উপজেলা এলাকার মৃত শরিয়ত উল্লাহ্ গাজীর ছেলে।
র‌্যাব সূত্র জানায়, মঙ্গলবার (২ মে) সকালে যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধুর ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে এরশাদ গাজী। এসময় গৃহবধূর আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এরশাদ। পরে শ্বশুর এরশাদ গাজীর বিরুদ্ধে কলারোয়া থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন ভূক্তভোগী ওই নারী।

ঘটনার পর থেকেই র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এর একটি আভিযানিক দল আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে অভিযান অব্যহত রাখে। পরে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে আসামি এরশাদ গাজী যশোর কোতয়ালি থানা এলাকায় আত্মগোপন করে আছে।

আভিযানিক দলটি বৃহস্পতিবার রাতে যশোর জেলার কোতয়ালি থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণ মামলার আসামি এরশাদ গাজীকে গ্রেফতার করে। পরে তাকে সাতক্ষীরার কলারোয়া থানায় হস্তান্তর করা হয় ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *