রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁওয়ে মুরাদ হোসেন (১২) নামে মাদ্রাসায় পড়ুয়া এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে জেলা সদরের মোহাম্মদপুর ইউনিয়নের মাদারগঞ্জের একটি ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে সদরের গিলাবাড়ি গ্রামের দারুল ইসলামের ছেলে ও মাদারগঞ্জ হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার (৩ মে) বিকেলে মাদারগঞ্জ হাফিজিয়া মাদ্রাসা থেকে বাইরে যায় শিক্ষার্থী মুরাদ। পরে আর ফিরেনি। সকালে স্থানীয়রা পাশের একটি ভুট্টা ক্ষেতে শিশুটির মরদেহ দেখতে পায়।

পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পিবিআই, সিআইডি ও পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত শেষে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, শিশুটিকে হত্যার পর ভুট্টা ক্ষেতে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

মাদারগঞ্জ হাফিজিয়া মাদ্রাসা কর্তৃপক্ষ জানায়, মাদ্রাসা থেকে বের হন মুরাদ। রাতে সে আর ফিরেনি। সকালে মাদারগঞ্জের একটি ভুট্টার ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কামাল হোসেন বলেন, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড। প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *